না ছুঁয়েও ছুঁই
- আসরাফুজ্জামান সোহেল ১৬-০৫-২০২৪

না দেখেও দেখি তোকে
না ছুঁয়েও ছুঁই,
স্বপনে আজ আসবি বলে
এপাশ ওপাশ শুই ৷

না বলেও বলি কথা
না পেয়েও পাই,
জানি থাকিস ভিন্ন গ্রহে
তবু হাত বাড়াই ৷৷

✍️আসরাফুজ্জামান সোহেল

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।